গাঁজা ও ইয়াবা উদ্ধার

টেকনাফে তিন নারীসহ ৫ মাদক ব্যবসায়ী আটক!

গিয়াস উদ্দিন ভুলু, কক্সবাজার জার্নাল :


টেকনাফে পুলিশ সদস্যরা পৃথক দুটি অভিযান পরিচালনা করে মাদক পাচারে জড়িত তিন নারী ও দুই যুবককে আটক করেছে।

এসময় আটককৃতদের বসতবাড়ী তল্লাশী করে ৩০ হাজার ইয়াবা, সাড়ে ৪ কেজি গাঁজা উদ্ধার উদ্ধার করতে সক্ষম হশ পুলিশ।

অভিযান দুটির বিস্তারিত তথ্য নিশ্চিত করে টেকনাফ মডেল থানার (ওসি) হাফিজুর রহমান জানান, ১০ এপ্রিল দিবাগত গভীর রাতে গোপন সংবাদের তথ্য অনুযায়ী, থানায় কর্মরত এসআই সাজ্জাদ সজীব, হোসাইনের নেতৃত্বে পুলিশের একটি দল টেকনাফ পৌরসভা ৯নং ওয়ার্ড কুলালপাড়া এলাকায় দুটি বসতবাড়ীতে তল্লাশী অভিযান পরিচালনা করে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ২০ হাজার ইয়াবা, বস্তাভর্তী সাড়ে ৪ কেজি গাঁজা উদ্ধার করে। এসময় মাদক পাচারে জড়িত দুই নারী ও দুই যুবককে আটক করতে সক্ষম হয় পুলিশ।

অপরদিকে ১০ এপ্রিল ভোর রাতের দিকে এসআই রাফি’র নেতৃত্বে পুলিশের একটি চৌকষ দল টেকনাফ সদর ইউপি ৬ নং ওয়ার্ড দক্ষিন ডেইলপাড়ার এক বসতবাড়ী তল্লাশী করে পুরাতন একটি গাড়ীর চাকার রিংএর ভিতরে লুকানো ১০ হাজার ইয়াবা উদ্ধার করে এবং মাদক ব্যবসায় জড়িত এক নারীকে আটক করেছে।

আটককৃতরা হচ্ছে, পৌরসভা ৯মং ওয়ার্ড কুলালপাড়া এলাকার মৃত মোক্তারের মেয়ে সানজিদা বেগম প্রকাশ ফাতুনী(৩০),
সোনা আলীর মেয়ে ফিরোজা বেগম(২০), মৃত নুর ইসলামের পুত্র সাইফুল ইসলাম(২৮), নতুন পল্লানপাড়ার ইমান হোছন’র পুত্র মো.মিজান(২০), দক্ষিণ ডেইল পাড়ার মৃত আব্দু শুক্কুর’র স্ত্রী ফাতেমা খাতুন(৪৫)।

আটক তিন নারী ও দুই পুরুষ এবং উদ্ধার হওয়া মাদকের চালানের সাথে জড়িত আরো ২/৩ জন মাদক ব্যবসায়ীকে সংশ্লিষ্ট মামলায় পলাতক আসামী করা হবে বলেও জানান তিনি।